Goodman Travels

ট্যাংক লরি-অটোরিকশা সংঘর্ষে নিহত ১

নিজস্ব প্রতিনিধিঃ পাবনা-ঢাকা মহাসড়কের জালালপুর ধোপাঘাটা মোড় নামক স্থানে সিএনজি অটোরিকশা ও ট্যাংক লরির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। রোববার (৫ আগস্ট) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী।

নিহত ব্যক্তির নাম আলমগীর শেখ (৩৯)। তিনি আমিনপুর থানার টাংবাড়ী গ্রামের খোরশেদ শেখের ছেলে। আহতরা হলেন আমিনপুরের লটাখোলা গ্রামের ফেরদৌস হোসেনের ছেলে আব্দুল হালিম, পাবনা পুলিশ কার্যালয়ের এমএলএসএস আনোয়ার হোসেন ও সিএনজি চালক আমিনপুরের নাটিয়াবাড়ি গ্রামের রবু খার ছেলে আব্দুল মজিদ।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার দাস জানান, ঘটনার সময় পাবনা থেকে আমিনপুর যাচ্ছিল যাত্রীবাহী একটি সিএনজি অটোরিকশা। পথিমধ্যে পাবনা-ঢাকা মহাসড়কে সদর উপজেলার জালালপুর ধোপাঘাটা মোড়ে পৌঁছামাত্র কাশিনাথপুর থেকে পাবনাগামী একটি ট্যাংক লরির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত ও তিনজন আহত হন।

খবর পেয়ে মাধবপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁঁছে নিহতের মরদেহ উদ্ধার করে। আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর গাড়ি নিয়ে দ্রুত পালিয়ে পালিয়ে যান ট্যাংক লরির চালক।