Goodman Travels

পাবনায় বিএমএসএফ’র জেলা কমিটির সাধারণ সভা

পাবনা প্রতিনিধি: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম পাবনা জেলা শাখার এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বেলা ১১টায় পাবনা শহরের অস্থায়ী কার্যালয় পাঁচ মাথা মোড়ে এ সভা অনুষ্ঠিত হয়।

 

পাবনা জেলা শাখার আহবায়ক ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এটিএন বাংলার প্রতিনিধি মোঃ মোবারক বিশ্বাসের সভাপতিতে বক্তব্য রাখেন, সাংবাদিক মোঃ গিয়াস উদ্দিন, মোঃ আবুল হাসান সিদ্দিকি হেলাল,জিটিভির প্রতিনিধি নাসিম আহম্মেদ, মোঃ উজ্জল হোসাইন, জিল্লুর রহমান জীবন,আনন্দ টিভির প্রতিনিধি মোঃ বায়েজিদ বোস্তামি, মোঃ মানিক হোসেন, মোঃ ফারুক হোসেন, আরিফুর রহমান, মোঃ সাইফুল ইসলাম, মানিক হোসেন, হুজ্জাতুল ইসলাম, আরিফুর রহমান, মোঃ মুরাদ হোসেন।

 

অনুষ্ঠানটি পরিচালনা করেন, মোঃ খালেকুজ্জামান পান্নু। ইতিপুর্বে সদস্য সচিব পদত্যাগ করায়, সদস্য সচিব হিসেবে মনোনীত করতে সার্চ কমিটি গঠন করা হয়। আগামী রোববার ১৩ অক্টোবর সদস্য সচিব হিসেবে নাম প্রস্তাব করা হবে।

 

সেই সাথে সদস্য সচিবের নাম প্রস্তাব করে কেন্দ্রের কাছে একটি রেজুলেশন প্রেরন করা হবে। আগামী এক মাসের মধ্যে সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে হবে এবং সেই সাথে পাবনার যে সব উপজেলায় কমিটি গঠিত হয়নি সেই সব উপজেলার কমিটি গঠন করতে হবে। সাংগঠনিক কর্মকান্ডকে গতিশীল রাখতে আগামী রোববার ১৩ অক্টোবর সকাল ১০টায় সভা আহবান করা হয়েছে। সেই সাথে আগামী ১৩ অক্টোবর বিএমএসএফ পাবনা জেলার কার্যালয় উদ্বোধন করার তারিখ ঘোষনা করা হবে এবং সম্মেলনের মাধ্যমে পুর্নাঙ্গ কমিটি করার দিন নির্ধারন করা হবে।

 

উল্লেখ্য আগামী রোববারের মধ্যে ঈশ্বরদী আহবায়ক কমিটির নাম প্রেরন করবে বলে ঈশ্বরদী প্রতিনিধি দল সভায় আশ্বাস প্রদান করেন। বিএমএসএফ পাবনা জেলা শাখার সকল সদস্যকে ওই দিন অস্থায়ী কার্যালয়ে উপস্থিত থাকতে অনুরোধ করা হচ্ছে।