Goodman Travels

পাবনা জেলা ছাত্র কল্যাণ পরিষদ’র কমিটি গঠন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত পাবনা জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘পাবনা জেলা ছাত্র কল্যাণ পরিষদ’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে রসায়ন বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের এমএসসি শিক্ষার্থী আমিরুল ইসলাম পরশকে সভাপতি এবং ভূগোল ও পরিবেশ বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের বিএসসি শিক্ষার্থী মেহেদী হাসান রিপন সাধারণ সম্পাদক করা হয়েছে। গত শনিবার এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন সহ সভাপতি মতিউর রহমান, শফিকুল ইসলাম শফিক, আরশেদুল ইসলাম রিমন, হাকিম চৌধুরী, রাতুল হাসান, রাজীব হাসান মুন্না, তন্ময় প্রামাণিক এস আর সৌরভ, যুগ্ম সাধারণ সম্পাদক ইমরুল কায়েস শিশির, রাফিন বিশ্বাস, আল আমিন, ইমরান হোসাইন, হাসিবুর রহমান তুহিন, ভুই মাও সৈকত, জুবায়ের ইসলাম, সাংগঠনিক সম্পাদক মীর রবিউল ইসলাম সিমান্ত, আবু তালিব আলিফ, সজিব হাসান, মেহেদী হাসান কিরন, আল-মামুন আশিক, আজিজুল হক, নাইম খান ফালাক।

বৃহস্পতিবার সংগঠনের প্রধান উপদেষ্টা গালিবুর রহমান শরীফ আগামী এক বছরের জন্য ২৪ সদস্য বিশিষ্ট এ আংশিক কমিটির অনুমোদন দেন। পাশাপাশি আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশনা প্রদান করেন।

উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালেয়ে ‘শিক্ষা সম্প্রীতি প্রগতি’ স্লোগানকে ধারণ করে ২০০৫ সালে প্রতিষ্ঠিত এ সংগঠনটি। এক যুগ ধরে পাবনা জেলার শিক্ষার্থীদের শিক্ষা বিষয়ক যাবতীয় সমস্যা সমাধানে কাজ করে যাচ্ছে এ সংগঠনটি।