Goodman Travels

আতাইকুলায় মহিলা মেম্বারের বিরুদ্ধে মিথ্যা অভিযোগের প্রতিবাদ

নিজস্ব প্রতিনিধি:  আতাইকুলা থানার ভুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা মেম্বারের বিরুদ্ধে ,ইউনিয়নের ভবানীপুর গ্রামের মনিরুল ইসলাম কর্তৃক আপত্তিকর মন্তব্য মিথ্যা মনগড়া তথ্য দিয়ে সরকারের বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়েরের প্রতিবাদে  জানিয়েছে।

 

এ উপলক্ষে আজ  শুক্রবার সকাল ১১ টায় আতাইকুলা প্রেসক্লাব মিলনায়তনে  এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে সাংবাদিকদের শুনান, ভুক্তভোগী মহিলা মেম্বার।

 

বক্তব্যে তিনি বলেন আমার বিরুদ্ধে উক্ত ইউনিয়নের ভবানীপুর গ্রামের মনিরুল ইসলাম কর্তৃক আপত্তিকর শব্দ ও আমার বিরুদ্ধে অর্থের বিনিময়ে অনৈতিকভাবে গর্ভধারণ ভিজিএফ কার্ড প্রদান প্রদান ৪০ দিনের কর্মসূচিসহ নানা মিথ্যা অভিযোগ লিখিতভাবে উর্দ্ধতন কর্তৃপক্ষ বরাবর দায়ের করেছে।

 

যা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত এর সাথে আমার নূন্যতম কোন সম্পর্ক নেই এ বিষয়ে আমার সংরক্ষিত এলাকার সদস্য কোন তথ্য প্রমাণ দিতে পারলে আমি স্বেচ্ছায় ভুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য পদ থেকে অব্যাহতি প্রদান করিব ।উক্ত মনিরুল ইসলাম আমার বিরুদ্ধে যে অভিযোগ প্রদান করেছেন তা প্রমাণ করতে না পারলে। আমার মানহানি ঘটায় তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করিব সুপ্রিয় সাংবাদিক ভাইয়েরা আপনাদেরকে আমি খোলাখুলিভাবে সমস্ত তথ্য-উপাত্ত যাচাই করে প্রকৃত সত্য ঘটনা উপস্থাপন করবেন বলে আশা রাখি উপস্থিত সংবাদ সম্মেলনে মনিরুল ইসলাম এর লিখিত অভিযোগের সাক্ষী ইয়ার আলী বলেন আমি ভুলবশত অভিযোগ পত্রে স্বাক্ষর করেছি এত কিছু জানতাম না।

 

আর একজন সাক্ষী মুন্নাফ উপস্থিত থেকে সাংবাদিকদের বলেন আমাকে একটা কাগজে স্বাক্ষর দিতে বলেছে তাই দিয়েছি আমার সাথে প্রতারণা করে মনিরুল স্বাক্ষর নিয়েছে আমি ওর বিচার চাই সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন অত্র এলাকার জৈনিক রফিকুল ইসলাম সাবেক মহিলা মেম্বার অজুফা খাতুন ।নিজাম উদ্দিন সহেল রানা ,রিপন হোসেন, হেলাল উদ্দিন আম্বিয়া খাতুন মর্জিনা ,নাজমা খাতুন মুক্তি খাতুন জালাল উদ্দিন সহ প্রায় অর্ধশত লোক উপস্থিত ছিলেন।