Goodman Travels

সাঁথিয়ায় যুবলীগের সভাপতি প্রার্থী জনপ্রিয়তার শীর্ষে টুটুল

সভাপতি প্রার্থী টুটুল

মিজান তানজিল: পাবনার সাঁথিয়া উপজেলার যুবলীগের সভাপতি প্রার্থী হিসাবে মো:আশরাফুজ্জামান টুটুল জনপ্রিয়তার শীর্ষে ও দলীয় নীতি-নির্ধারকের সু-নজরে আছেন বলে জানান পাবনার সাঁথিয়া উপজেলার সুধী সমাজ ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

সদা হাস্যউজ্জল এই নেতা আগাম প্রস্তুতি নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার সর্বত্র। মো:আশরাফুজ্জামান টুটুল সাঁথিয়া উপজেলার তেঁতুলিয়া গ্রামের পিতাঃ মৃত আব্দুল জব্বার এবং মোছাঃ যোবেদা বেগম এর ছেলে। বাবা মৃত আব্দুল জব্বার সাঁথিয়া উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি। সাঁথিয়া পাইলট হাইস্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি এবং সদস্য হিসেবে ২২ বছর ছিলেন নন্দনপুর এন কে টি এস আয়েশা খাতুন উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি।

তার বড় ভাইয়েরা হলেন বীর মুক্তিযোদ্ধা শহীদ হামিদুল হক মন্টু ও বীব মুক্তিযোদ্ধা আশরাফুল আলম সন্টু, মোঃ সাইদুজ্জামান বাবুল বাংলাদেশ আওয়ামীলীগ ইউনিয়ন শাখার সভাপতি এবং মোঃ জিয়াউর রহমান মুকুল সাঁথিয়া উপজেলা আওয়ামী যুবলীগের ১নং যুগ্ন সাধারণ সম্পাদক। মো:আশরাফুজ্জামান টুটুলের নিজের ব্যবসায়ী প্রতিষ্ঠানের নাম মেসার্স জামান ব্রাদার্স।

তার শিক্ষাগত যোগ্যতা তিনি বিএ অনার্স করেছে। পাবনার সাঁথিয়া উপজেলার যুবলীগের সভাপতি প্রার্থী মো:আশরাফুজ্জামান টুটুল ইতিমধ্যেই তার কর্ম দক্ষতায় আচার আচরণে তৃনমূল নেতা কর্মী ও সাধারণ জনগণের পাশাপাশি দলের নীতি-নির্ধারকের কাছে সু-নজরে আছেন বলে জানা গেছে।

যু্বলীগ সভাপতি পদপ্রার্থী টুটুলের সঙ্গে একান্ত আলাপন কালে তিনি বলেন, ‘আমি যে দিন থেকে রাজনীতি কি বুঝতে শিখেছি সে দিন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের সাথে রাজনীতি করি। তাছাড়া আমার পরিবারের সকলেই আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। সাঁথিয়া উপজেলার সকল মানুষ আমাকে চিনেন, আমাকে ভালোবাসেন এবং নির্বাচনের ব্যাপারে আমার সাথে আছেন। সকলকে নিয়েই আমিও মাঠে আছি। ইনশাআল্লাহ্ জনগনের শতভাগ সমর্থন নিয়েই জনগনের পাশে থাকবো।

আমি পেশী শক্তি নয় জনগনকে সাথে নিয়ে সাঁথিয়া উপজেলা যুবলীগকে শক্তিশালী করে তুলবো।সাঁথিয়া উপজেলার আর আতাইকুলা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হাসনাত বলেন যুব সমাজের আইডল হিসাবে টুটুল ভাই ইতিমধ্যেই সবার মনে জায়গা করে নিয়েছে। ভুলভারিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি লালু বলেন, আশরাফুজ্জামান টুটুল ভাই যুবলীগের একটি ব্র্যান্ড। ধুলাউড়ি ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক হাদী সরদার বলেন, আশরাফুজ্জামান টুটুল ভাই যুবলীগের সব নেতা কর্মীদের বিপদে আপদে পাশে থাকে। তাই আমরা সবাই তাকে সর্মথন দিয়েছি।নন্দনপুর ইউনিয়ন  যুবলীগের  সভাপতি হেলাল উদ্দিন বলেন ,যুবলীগের সকল নেতা কর্মীদের প্রানে জায়গা করে নিয়েছেন আমাদের যুবক নেতা আশরাফুজ্জামান টুটুল। এজন্য সাথিয়া যুবলীগের সভাপতি হিসেবে টুটুল ভাই বিকল্প নাই।