Goodman Travels

পাবনার যুবরাজ অভিনীত বোনাফাইড মশারীর বিজ্ঞাপন প্রশংসিত!

নিউজ ডেস্ক: এবারের ঈদুল আজহার ঈদ প্যাকেজে মোট পাঁচটি চ্যানেলে ঈদের প্যাকেজে প্রচার হয়ে ব্যাপক প্রশংসা অর্জন করতে সক্ষম হয়েছে পাবনার ছেলে অভিনেতা গোলাম ফারুক যুবরাজ। আরটিভি,বাংলা ভিশন,সময় টিভি, এনটিভি এবং এটিএন বাংলা চ্যানেলের ঈদের অনুষ্ঠানে প্রচার হয়েছে। বর্তমানে শুধুমাত্র সময় টিভিতে প্রচার হচ্ছে বিজ্ঞাপনটি।

পাবনার সন্তান  সেলিম রেজার বিজ্ঞাপন রচনা, প্রযোজনা এবং পরিচালনায় বিজ্ঞাপনটিতে আরও অভিনয় করেছেন বিশিষ্ট অভিনেতা আবুল হায়াত ।

 

অভিনয়কে এতো ভালবাসে যুবরাজ যা এখন মিডিয়ায় অনেকেই জানেন। শুটিং যেদিন থাকে তার আগের রাতে ঢাকা আসেন পাবনা থেকে। শুটিং শেষ করে আবার পাবনা বাড়ি ফিরে যায় অভিনয় পাগল এই অভিনেতা। অভিনয় করার জন্য যুবরাজ যে প্রতিষ্ঠানে চাকরি করে সেখান থেকেও ছুটি পাশ করেছেন  আলমগীর হোসেন আলম । তিনি পাবনা জেলা শহরের  আলেয়া হাসপাতাল ( ক্লিনিক) এ ফিল্ড ম্যানেজার (এমডি) হিসেবে চাকরিরত আছেন। এ মাসেই যুবরাজ আরো একটি বিজ্ঞাপনে শুটিং করতে পাবনা আসবেন। সামনের মাসে যুবরাজ পরিচালক কায়সার আহমেদ, ফিরোজ কবীর ডলার, নাজমুল হুদা ঈমন, অমিতাভ রেজা চৌধুরী সহ বেশ কয়েকজন পরিচালকের সঙ্গে নতুন নাটক এবং বিজ্ঞাপনে অভিনয় করতে যাচ্ছেন।

পাবনা শহরের রাধানগরের বাসিন্দা জয়নার আবেদীন বলেন, আমাদের পাবনার এই ছেলেটির অভিনয়ের প্রতি অনেক ইচ্ছা আছে, কিন্তু এই ইচ্ছাটুকুর প্রতিফলন ঘটানো ও প্রতিভা দেখানোর সুযোগ পাচ্ছে না। তার অভিনয় অনেক ভাল লাগে। সে অনেক বড় হয়ে বিশ্বের কাছে পাবনাকে পরিচিত করাবে এই কামনা করি।

০৫-০৫-০৫ ইংরেজি সাল থেকে আজ অব্দি মোট ১১৫ টি টিভি নাটক, ছয়টি চলচ্চিত্র, তিনটি বিজ্ঞাপন এবং একটা ডকুমেন্টারিতে অভিনয় করে দর্শকদের মাঝে পরিচিতি লাভ করেছেন। যুবরাজ মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত অভিনয় করে দর্শকদের মনের মাঝে স্থায়ীভাবে জায়গা চায়। বড় বড় পর্দায় অর্থাৎ চলচ্চিত্রে খল নায়ক ভিলেন হিসেবে অভিনয় করার খুব শখ বা ইচ্ছে পোষণ করেন অভিনেতা যুবরাজ। তাঁর স্বপ্ন জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করা অভিনয়ের মাধ্যমে।