Goodman Travels

ওসি গোলাম মোস্তফা ফুটবল টুর্নামেন্টর ফাইনাল অনুষ্ঠিত

স্টাফ রির্পোটারঃ পাবনার সুজানগর উপজেলার তালিমনগরে অনুষ্ঠিত হল ওসি গোলাম মোস্তফা কিশোর ফুটবল টুর্নামেন্ট-২০১৯। শুধু মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় টূর্নামেন্টটি।

২০ সেপ্টেম্বর শুক্রবার অনুষ্ঠিত হয় উক্ত টুর্নামেন্টের ফাইনাল খেলা।খেলার ফাইনালে অংশগ্রহণ করার গৌরব
অর্জন করে –

মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাছেদ খান স্মৃতি সংঘ একাদশ এবং নাজিরগঞ্জ কিশোর একাদশ । মরহুম বীর মুক্তিযোদ্ধা বাছেদ খান স্মৃতি সংঘ ১ – ০ গোলে নাজিরগঞ্জ কিশোর একাদশকে পরাজিত করে।

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ করেন উক্ত খেলার প্রধান অতিথি, তালিমনগর গ্রামের কৃতি সন্তান ও উক্ত টুর্নামেন্টের পৃষ্ঠপোষক ওসি গোলাম মোস্তফা। বিজয়ীদলের পক্ষে পুরস্কার গ্রহণ করেন বীর মুক্তিযোদ্ধা বাছেদ স্মৃতি সংঘ ফুটবল একাধশের ম্যানেজার ও পৃষ্ঠপোষক হাসান আতিকুর রহমান (রাসেল)।বিজয়ের অনুভুতি প্রকাশ করতে গিয়ে রাসেল বলেন- বর্তমানে কিশোর ও যুবসমাজকে ইন্টারনেট এবং ফেসবুক গ্রাস করে ফেলছে, তাদেরকে এই ধ্বংসের হাত থেকে রক্ষা করতে পারে একমাত্র খেলাধুলা।আর এ রকম অযোপাড়া গায়ে মানুষের বিনোদনের তেমন কোন ব্যবস্হা নেই বলে মানুষ একটু  বিনোদন খুুঁজে,তবে আমরা মনে হয় তা দিতে পেরেছি।

তাই এ রকম আয়োজনের ধারাবাহিকতা অব্যহত রাখা দরকার।তবে মাঠে ছিল দর্শকের উপচে-পরা ভীর।
টুর্নামেন্টে।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শেখ মোঃ আবুল বাশার অধ্যক্ষ তালিমনগর শাহ মাহাতাবউদদীন উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ, ও এস ,আই ,খোরশেদ আলম খান।এ এবি এম মাসুদ রানা- প্রধান শিক্ষক মধ্যপাড়া সরকারি প্রাধমিক বিদ্যালয়। সভাপতিত্বে করেন মোঃ আবুল খায়ের মোল্লা।