Goodman Travels

পাবনা জেলা যুব মহিলা লীগের সম্মেলন ১০ অক্টোবর

মিজান তানজিল,পাবনা: পাবনা জেলা যুব মহিলা লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার বেলা ১২টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা যুব মহিলা লীগের উদ্যোগে সভায় দলের সাংগঠনিক বিষয়াদি নিয়ে প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক জেদ্দা পারভীন খান রিমি। বক্তব্য কালে রিমি বলেন, শেখ হাসিনার উন্নয়নের হাতকে শক্তিশালী করতে যুব মহিলা লীগের সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

 

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ভাবে দেশকে সুসংগঠিত করে তুলছে। তা তার একান্ত প্রচেষ্টার মাধ্যমে সম্ভব হয়েছে । রিমি আরো বলেন, মেয়েরা আজ শুধু ঘরে বসে রান্নাই করে না, মেয়েরা আজ দেশের সকল উন্নয়নের সাথে কাজ করে যাচ্ছে। তাই শেখ হাসিনার উন্নয়নকে বেগবান করতে সর্বস্থরের যুব মহিলা লীগকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

 

উক্ত বর্ধিত সভায় আগামী ১০ই অক্টোবর জেলা যুব মহিলা লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। এবং সেই সাথে গঠন করা হয়েছে সম্মেলন প্রস্তুত কমিটিও। এখন থেকে দলের নেতাকর্মীদের সম্মেলনের প্রস্তুত গ্রহনের আহ্বান জানান তিনি।জেলা যুব মহিলা লীগের সভাপতি এ্যাড. সালমা আক্তার শিলু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাড. আরেফা খানম শেফালী’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য লাবনী চৌধুরী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ বাবু, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শ্রী চন্দন কুমার চক্রবর্তী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আলহাজ্ব কামিল হোসেন,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিজয় ভূষণ রায়,মনিরুদ্দিন মান্না, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস , উপদেষ্টা মন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল রহিম পাকন, মহিলা বিষয়ক সম্পাদক মেহজাবিন শিরিন পিয়া, উপ-প্রচার সম্পাদক শরিফুল ইসলাম (হাজী শরিফ), জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা, জেলা আওয়ামী যুব লীগের যুগ্ন আহ্বায়ক শিবলী সাদিক, জেলা শ্রমিক লীগের সভাপতি ফুরকান হোসেন, সাধারণ সম্পাদক হাকিম মালিথা, জেলা পরিষদের মহিলা প্যানেল চেয়ারম্যান এ্যাডঃ কানিজ ফাতিমা পুতুল,পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, জেলা আওয়ামী যুব লীগের আহ্বায়ক কমিটির সদস্য ফাহিমুল কবির খান শান্ত, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাসিনা আক্তার সীমা, পৌর মহিলা লীগের সভাপতি শামিমা শিরিন, সাধারণ সম্পাদক শামিমা শিখা, জেলা যুব মহিলা লীগের নেত্রী কোহিনূর ফেরদৌস কনা, এ্যাড. দিপা,মৌ, মিতু, বিউটি , সাম্মি, নিলুফা, কথা, কেকা, শম্পা, আশা, শায়লা সহ আরো অনেকেই ।