Goodman Travels

শেখ হাসিনা সরকার শিক্ষা বান্ধব সরকার – এমপি প্রিন্স

মিজান তানজিল: পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন,বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে পর্যায়ক্রমে সকল মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানগুলোও জাতীয়করণ হবে। ইতোমধ্যেই দেশের বিভিন্ন জেলা কিছু কিছু মাধ্যমিক প্রতিষ্ঠান জাতীয়করন করা হয়েছে। বর্তমান সরকার শিক্ষার ব্যাপারে অনেক সচেতন । কিভাবে দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোর অবকাঠামোগত উন্নয়ন ও শিক্ষার মান উন্নয়ন করা যায় সেদিকে তিনি নজর রাখছেন। কারন শেখ হাসিনা সরকার শিক্ষা বান্ধব সরকার।

রবিবার পাবনা আদর্শ গালস্ হাই স্কুল’র অডিটোরিয়ামে অনুষ্ঠিত বাংলাদেশ শিক্ষক সমিতি পাবনা জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য কালে তিনি এসকল কথা বলেন।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল।প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক কাওসার আলী শেখ।

এসময় বাংলাদেশ শিক্ষক সমিতি পাবনা জেলা শাখার সভাপতি নওশের আলী মন্টু’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক তাপস কুমার তলাপাত্র’র পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহেল হাসান শাহিন,বাংলাদেশ শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আবুল কাশেম,সহ-সভাপতি ইকবাল হোসেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস সহ জেলা কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।