Goodman Travels

সুজানগরে কেমিস্ট- ড্রাগিস্ট সমিতি’র সচেতনতামূলক সভা

সুজানগর প্রতিনিধি: পাবনার সুজানগরে নকল, ভেজাল ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ এবং রেজিস্ট্রার্ড চিকিৎসকের ব্যবস্থাপত্র ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রয় প্রতিরোধে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার পাবনা ঔষধ প্রশাসন এবং উদ্যোগে উপজেলা বিআরডিবির সভা কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন। সুজানগর পৌর বাজারস্থ সরদার ফার্মেসীর সত্ত্বাধিকারী একিউএম শামসুজ্জোহা বুলবুলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজিৎ দেবনাথ, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ কামরুল কিবরিয়া ও পাবনা ড্রাগসুপার কে এম মুহসিনিন মাহবুব। সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা এনামূল হক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল জলিল বিশ্বাস, উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুস সাত্তার, বিশিষ্ট ব্যবসায়ী শফিকুল ইসলাম খান বাবু, জেলা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সদস্য সাইদুর রশিদ খান, তারেক বিন আনসার ও স্থানীয় পল্লী চিকিৎসক আবুল কালাম।

এ সময় উপস্থিত ছিলেন আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সেলিম মোরশেদ, ডাঃ শরিফুল ইসলাম, সুজানগর উপজেলা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি রেজাউল মন্ডল, সাধারণ সম্পাদক কামরুজ্জামান খাজা, ঔষধ ব্যাবসায়ী লিটন প্রমুখ। প্রধান ও বিশেষ অতিথিদ্বয় তাদের বক্তৃতায় উপস্থিত ঔষধ ব্যবসায়ীদের আলোচ্য বিষয়ের প্রতি সতর্ক দৃষ্টি রেখে ঔষধ ব্যবসা করার আহবান জানান।

অন্যথায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারী উচ্চারণ করেন। অনুষ্ঠান পরিচলানা করেন বিআরডিবির পরিদর্শক মোঃ সাচ্চু হোসেন। এর আগে প্রধান ও বিশেষ অতিথিদ্বয়কে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন উপজেলা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির শীর্ষ নেতা রেজাউল করিম মন্ডল ও কামরুজ্জামান খাজা।