Goodman Travels

দুগ্রুপের সংঘর্ষে আঃলীগ নেতা নিহত

সিরাজগঞ্জের শাহজাদপুরে গতকাল শনিবার দুপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ওসমান মোল্লা (৫০) নামের এক আঃলীগ নেতা নিহত হয়েছে এবং সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ১০জন আহত হয়েছে। নিহত ওসমান মোল্লা উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়ন আঃলীগের ওয়ার্ড সহ সভাপতি।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, হাবিবুল্লাহনগর ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ গ্রুপের সাথে একই গ্রামের তারাব আলী মোল্লার লোকজনের গ্রাম্য সমাজ বিভাজনকে কেন্দ্র করে বাক বিতন্ডা শুরু হয়। এ নিয়ে বেশ কয়েকদিন ধরে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা চলে আসছিল। আপোস মীমাংসার লক্ষ্যে রতনকান্দি কবরস্থানের পাশের মাদ্রাসায় দুই পক্ষ সালিশ বৈঠকে বসে।

এসময় তারাব আলী মোল্লার লোকজন মজিদ চেয়ারম্যানের সমর্থক ওসমান মোল্লা ও তাদের সমর্থকদের উপরে লাঠি রামদা ও হাসুয়াসহ দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা করে। এসময় মজিদ চেয়ারম্যান গ্রুপের ওসমান মোল্লা (৫০) শামসুল আলম (৫০) রহিমা খাতুন (৫০) শরিফ উদ্দিন (২৫) মারাত্মক আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়।

এবং সেখানে কর্তব্যরত ডাক্তার ওসমান মোল্লা ও শামসুল আলম কে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করার পরামর্শ দেন। বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ওসমান মোল্লার মৃত্যু হয়। আহতদের মধ্যে শামসুল আলমের অবস্থা আশংকাজনক। নিহত ওসমান মোল্লা হাবিবুল্লাহ নগর ইউনিয়ন আঃলীগের ওয়ার্ড সহ সভাপতি।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে আমি অতিরিক্ত নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি এবং ঘটনাস্থল থেকে তারাবালি গ্রুপের প্রধান তারাবালি সহ দুইজনকে আটক করা হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।