Goodman Travels

গাজনার বিলে পাবনা আইডিয়াল গ্রুপে’র নৌকা ভ্রমণ

নিজস্ব প্রতিনিধি: “মন মাঝি তোর বৈঠা নেরে আমি আর বাইতে পারলাম না” এই প্রতিপাদ্য নিয়ে বর্ণাঢ্য আয়োজনে পাবনা আইডিয়াল গ্রুপের উদ্যোগে নৌকা ভ্রমন অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকালে আইডিয়াল গ্রুপের সদর হাসপাতাল রোডস্থ শালগাড়িয়া’র নিজস্ব ক্যাম্পাস থেকে বাস যোগে বের হয়ে গাজনার বিল নৌকা ভ্রমণ প্রদক্ষিণ করে খয়রান ব্রিজ এসে শেষ হয়।

নৌকা ভ্রমণ পরিচালনা করেন পাবনা আইডিয়াল গ্রুপের চেয়ারম্যান বেলাল হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন পাবনা আইডিয়াল গ্রুপের পরিচারক মোঃ আব্দুল ওয়াদুদ , আব্দুল্লাহ আরিফ , ফারুকুল ইসলাম সোহেল, মোঃ এমদাদ হোসেন, পাবনা আইডিয়াল ম্যাটস নর্সিং এর পরিচারক মোঃ আবু দাউদ, পাবনা আইডিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের পরিচারক জহিরুল ইসলাম জহির, ডাঃ জান্নাতুল ফেরদৌস বৈশাখী, সার্বিক আয়োজন করেন ডঃ আব্দুল মতিন ও ডাঃ বদিউজ্জামান জুয়েল।

এ ছাড়াও আইডিয়াল গ্রুপের অন্যান্য প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী কর্মচারী, অভিভাবক ও এলাকাবাসী সারাদিনব্যাপী নৌকা ভ্রমন উপভোগ করেন।

উল্লেখ্য: পাবনা শহরে বিনোদন কেন্দ্র না থাকায় জেলার বিভিন্ন জায়গার নদী এলাকাতে গড়ে উঠেছে মনোরম প্রাকৃতিক বিনোদন কেন্দ্র। সেই সুবাধে জেলার সুজানগর উপজেলার খয়রান ব্রিজের নিচে বর্ষার মৌসুমে প্রতিদিন হাজারো বিনোদন প্রেমি মানুষ প্রেমিক যুগল ভীর জমায়। আবার অনেকে নিজের পরিবার পরিজনকে সাথে নিয়ে অবসর সময়ে চলে আসেন এই ব্রিজের নিচে।