Goodman Travels

‘দিদি নং ১’ থেকে বাদ পড়ছেন রচনা!

সম্প্রতি ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার জনপ্রিয় শো ‘দিদি নং ১’ থেকে ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়কে বাদ ডেয়ার গুঞ্জন উঠেছে। শোনা যাচ্ছে তার বদলে শ্রাবন্তী অনুষ্ঠানে উপস্থাপনা করবেন। বর্তমানে ‘দিদি নং ১’ একটি অত্যন্ত জনপ্রিয় শো। প্রত্যেকদিন বিকালে ভারত বাংলাদেশ সহ বিভিন্ন দেশের ঘরে ঘরে অনেকেই এই শো দেখেন।

বর্তমানে তিনি চলচ্চিত্র থেকে দূরে থাকলেও বহু বছর যাবত এই শোতে উপস্থাপনা করে আসছেন রচনা। এ শোতে তার উপস্থিতি শো’এর জনপ্রিয়তার বৃদ্ধির একটি কারণ। তার গ্রহণযোগ্যতাও রয়েছে দর্শকদের কাছে।

কিন্তু সাম্প্রতিক গুঞ্জনে অবাক তার ভক্তরা। তার বদলে টলিউডের আর এক সুন্দরীর কথা জোরালেভাবে শোনা যাচ্ছে। তবে রচনা সম্প্রতি ‘টাইমস অব ইন্ডিয়া’কে জানিয়েছেন, ‘এসব নেহাতই গুজব।’ তিনি জানিয়েছেন আগের মতই শ্যুটিং চলছে এপিসোড গুলোর। কোনও পরিবর্তনের কথা তার জানা নেই।

বর্তমানে ‘দিদি নং ১’ শো-এর অষ্টম সিজন চলছে। ইতিমধ্যেই ১০০০ এপিসোড পার করেছে এই শো। রচনা জানান, সামনেই অনেক স্পেশাল এপিসোড আসছে।

বাংলা ছবিতে সহ ওড়িয়া ও তেলেগু ছবিতে একসময় প্রচুর কাজ করেছেন রচনা। একাধিক হিট ছবিতে কাজ করেছেন তিনি। ১৯৯৪ সালে মিস ক্যালকাটা খেতাব র্জন করেন তিনি। এখনও পর্যন্ত ৩৫টি বাংলা ছবিতে কাজ করেছেন রচনা।

তিনি অধিকাংশ ছবিতে প্রসেনজিত চট্টোপাধ্যাযের সঙ্গে জুটি বেঁধেছে। সূর্যবংশম নামে একটি হিন্দি ছবিতে অমিতাভ বচ্চনের সঙ্গেও কাজ করেছেন তিনি। দক্ষিণি সিনেমায় রবিচন্দ্রন, উপেন্দ্র রাও ও চিরঞ্জিবীর সঙ্গে কাজ করেছেন রচনা।