Goodman Travels

পাবনার যুবলীগ প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়নের কাজ করবে: সনি বিশ্বাস

নিজস্ব প্রতিনিধি: পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি বলেন ,জেলা প্রশাসক কবির মাহমুদের সাথে সৌজন্যে সাক্ষাৎকালে বলেন পাবনা যুবলীগ মাঠে মানুষের আস্থা হয়ে কাজ করে যাবে।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে করবে। বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশ। দেশের নেতৃত্বদানকারী মহান নেত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে উন্নয়ন অগ্রগতি ও দেশ আত্মসামাজিক উন্নয়নে কাজ করবে যুবলীগ। আমাদের পাবনার যুবলীগ হবে বাংলাদেশের মধ্যে আদর্শবান মডেল যুবলীগ। জেলা সকল যুব সমাজ মিলে সমাজ থেকে মাদক সন্ত্রাস তাড়াবো কোন সন্ত্রাসী ও মাদক কারবারীদের যুবলীগে ঠাই হবে না। পাবনা যুবলীগ আগামী দিনে দৃষ্টান্ত স্থাপন করবে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করবে জেলা যুবলীগের নেতৃত্ব। পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনির নেতৃত্বে নতুন আহ্বায়ক কমিটির সদস্যরা সোমবার জেলা প্রশাসক কার্যালয়ের সাক্ষাৎকালে মতবিনিময়কালে এ সব কথা বলেন।

এ সময় জেলা প্রশাসক পাবনা যুবলীগকে সুন্দর আদর্শবান যুবলীগ হিসাবে দেখতে চান। তিনি এই কমিটির সদস্যবৃন্দের শুভকামনা জানান এবং সাফল্য কামনা করেন। পাবনা জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আবহায়ক শিবলী সাদিক, যুগ্ম আহবায় শেখ শাকিরুল ইসলাম রনি, ফাহিমুল কবির শান্ত, শেখ লালু, আব্দুল আল মামুন বাবু, মামুন হায়দার রনি, শাহিনুর রহমান পলাশ, ওসমান গনি, আরিফুল রহমান টিংকু, ফজলে শাহরিয়ার বিপু, সৌহাদ্য বসাক সুমন, রাজ আহমেদ রনি, নাসির উদ্দিন শুভ, আসিফ ইকবাল জনি, আহসান হাবিব, সোহানুর রহমান সোহান, এইচ এম হিমেল, শাকিল খান, আজমল শেখ, আব্দুল্লাহ আল মামুন, মো. সাজ্জাদুর রহমান তারেক, একরাম হোসেন, মো: আহসানল্লাহ ও মাহবুবুর রহমান মামুন এ সময় উপস্থিত ছিলেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা যুবলীগের বলিষ্ট নেতা রুমন ইসলাম। জেলা প্রশাসকের সাথে মতবিনিময় আগে পাবনার জনমানুষের জননন্দিত নেতা ওয়াজি উদ্দিন খান, পাবনার বিশিষ্ট গুণিজন এডভোকেট আবু হাসনায়েন এর সাথে সৌজন্যে সাক্ষাৎ করে নতুন কমিটি দোয়া নেন।