Goodman Travels

পাবনায় মাদক ও দেহ ব্যবসায়ীসহ অাটক-৬

নিজস্ব প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়া থানার ওসি (তদন্ত) আব্দুল রহমান সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১৯ জুলাই) রাতে সাঁথিয়া ফকিরপাড়া গ্রামের জামালের ছেলে রফিকের বাড়িতে অভিযান চালিয়ে ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এ সময় তাদের নিকট থেকে ২০ পিস ইয়াবা উদ্বার করে পুলিশ। অপরদিকে একজন দেহ ব্যবসায়ীসহ দালালকে স্থানীয়রা আটক করে থানা পুলিশে সোপর্দ করে।

গ্রেফতারকৃত মাদকব্যবসায়ীরা হলো- উপজেলার সাঁথিয়া ফকিরপাড়া গ্রামের মৃত জামালের ছেলে রফিকুল ইসলাম (৩৫), চককোনাবাড়িয়া গ্রামের মজিবর রহমানের ছেলে আজমত(৩৮), কাশিয়াবাড়ি গ্রামের মৃত খোরশেদ আলীর ছেলে আসলাম (৪২), বোয়াইলমারী মধ্যপাড়া গ্রামের আফতাব উদ্দিনের ছেলে ইকবাল হোসেন(৩৪), অনৈতিক কার্যকলাপের সাথে জড়িত চকমধুপুর গ্রামের মৃত দিলু প্রামানিকের ছেলে ওসমান (৭০), পটুয়াখালী জেলার আসাননগর গ্রামের আবুল কালামের মেয়ে মিনারা বেগম (৪০) ।

সাঁথিয়া থানর ওসি (তদন্ত) আব্দুল রহমান জানান, পুলিশের সোর্স সেজে রফিকুল ইসলাম ও তার সহাযাগিরা মাদকব্যবসা করে আসছে। তাদের বিরুদ্ধে থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে। আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।