Goodman Travels

২২ দিন ধরে খোঁজ নেই স্কুলছাত্রী স্বর্ণার

নিউজ ডেস্ক: ঈশ্বরদী উপজেলার আলহাজ্ব টেক্সটাইল মিলস উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী স্বর্ণা খাতুনকে (১৪) ২২ দিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছে না।

পুলিশ জানিয়েছে গত ১৫ জুন শহরের বাজার এলাকা থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হয় সে। এ ঘটনায় পরদিন তার পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। সে ঈশ্বরদী শহরের ভেলুপাড়া এলাকার মাসুদ রানার মেয়ে।

এদিকে স্বর্ণা নিখোঁজ হয়েছে, নাকি তাকে অপহরণ করা হয়েছে- এ নিয়ে এলাকাবাসীর মনে প্রশ্ন দেখা দিয়েছে। কারণ এখন পর্যন্ত কেউ মুক্তিপণ অথবা অন্য কোনো দাবি জানিয়ে পরিবারের কাছে ফোন করেনি।

বাবা মাসুদ রানা জানান, গত ১৫ জুন বিকেলে স্বর্ণা কেনাকাটার জন্য বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এর পর থেকে তার সন্ধান পাওয়া যাচ্ছে না। সেই থেকে তার মুঠোফোনও বন্ধ রয়েছে। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পরও মেয়ের সন্ধান পাওয়া যায়নি।

মা শিউলি বেগম বলেন, ‘আমার মেয়ে কোনোদিন শহরের বাইরে যায়নি। মেয়েকে খুঁজে বের করার জন্য আমার স্বামী বিভিন্ন স্থানে ছোটাছুটি করছেন।’

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দীন ফারুকী বলেন, ‘স্বর্ণাকে উদ্ধারের জন্য পুলিশ সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে। বিভিন্ন থানায় বার্তা পাঠানো হয়েছে। ইতোমধ্যে বগুড়া, দিনাজপুর, ও গাজীপুরে অভিযান চালিয়ে দুই সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়েছে’।