Goodman Travels

দেশ মাথা উচু করে দাঁড়িয়েছে- ফিরোজ কবির

বার্তা সংস্থা পিপ : মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নত রাষ্ট্র করতে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন, এরই ধারাবাহিকতায় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একাডেমিক ভবন, রাস্তা-ঘাট উন্নত থেকে আরো উন্নয়ন, সফলতা থেকে আরো সফল হওয়ার লক্ষে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রেখে যাওয়া স্বপ্নের সোনার বাংলার নৌকার হাল ধরে ছিলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, তাই দেশ মাথা উচু করে দাঁড়িয়েছে।

তিনি আরো বলেন এ দেশের বিগত দিনের সব সরকার থেকে আওয়ামীলীগ দলীয় সরকার অর্থনৈতিক, প্রসাশস, বানিজ্য, প্রবাসী আয় সহ বিভিন্ন দিক থেকে এগিয়ে। এ দেশ আমাদের, তাই আমাদের কেই এক সাথে হাতে হাত রেখে কাজ করতে হবে। পাবনার সুজানগরে উপজেলার ৫ ইউনিয়নে শনিবার দিনব্যাপী সরকারী প্রাথমিক বিদ্যালয় ভবন এবং হাটখালি ও নাজিরগঞ্জ সড়ক সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন পরর্বতী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির এ কথা বলেন।

সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন বিশেষ অতিথির বক্তব্যে বলেন এ দেশে বিগত দিনের বাজেটের রেকর্ড ছাড়িয়ে দিয়েছেন আমাদের স্বর্ণ যুগের নেত্রী মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

এত উন্নয়ন এর আগে কখনো হয়নি, কাঁচা রাস্তাগুলো হয়েছে পাকা, আগামীতে উন্নত দেশ থেকে হবে মধ্যমায়ের দেশ, গ্রাম হবে শহর। তাই আ.লীগ সরকার এই সোনার বাংলায় বারবার দরকার। উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথ বিশেষ অতিথির বক্তব্যে বলেন দেশ উন্নত হলে এ উপজেলা উন্নয়ন হবে, আর উপজেলার উন্নয়ন মানেই আপনাদের উন্নয়ন। এই ধারাবাহিকতা ধরে রাখতে প্রশাসন সাধারণ মানুষের পাশে আছে।

এসময় আরো উপস্থিত ছিলেন সাবেক ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন, উপজেলা প্রকৌশলী রফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম সামছুল আলম, হাবিবুর রহমান, আমিন উদ্দিন, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুস সাত্তার, উপজেলা আ.লীগের কোষাধ্যক্ষ সম্পাদক শ্রী সুবোধ কুমার নটো, কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, আইন বিষয়ক সম্পাদক রায়হান উদ্দিন, উপ-দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা মন্ডল, পৌর আ.লীগের সাবেক সভাপতি মাহমুদুজ্জামান মানিক, পৌর ছাত্রলীগের সভাপতি এস এম সোহাগ হোসেন, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রেদওয়ান নয়ন, ছাত্রলীগ নেতা সুমন প্রমুখ।