Goodman Travels

পরিশ্রম ও ধৈর্যের ফল মধুর- পাবনায় অতিরিক্ত সচিব

শহর প্রতিনিধি: শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুলতান মাহমুদ বলেছেন পরিশ্রম কখনও বৃথা যায় না। পরিশ্রম ও ধর্য্যের ফল মধুর হয়, মানুষ ছোট থেকেই তার মেধা সততা কাজে লাগিয়ে একজন বড় মানের শিল্প উদ্যোক্তা হয়।

আজ রবিবার রাজা মবিল এন্ড ডিজেল ফিল্টার প্রাইভেট লিঃ এর শিল্প প্রতিষ্ঠানে পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি। তিনি আরো বলেন শিল্পকলকারখানার বিকাশমানে দেশের বিকাশ ,শিল্প করকারখানার উন্নয়ন মানে দেশের অর্থনৈতিক উন্নয়ন।

কুঠির শিল্প গড়ে ওঠার ফলে বেকার যুবকরা কর্মসংস্থান পেয়েছে। আগে যেসব পণ্য বিদেশ থেকে আমদানী করা হতো তা এখন দেশেই তৈরী হচ্ছে। চাকুরীরর আশায় তাদের বসে থাকতে হচ্ছে না। এ ধরনের প্রতিষ্ঠান শুধু ব্যক্তির নয় সমাজ ও দেশের উন্নয়নের ভূমিকা রাখে। বিসিক শিল্পনগরীতে রাজা মবিল এন্ড ডিজেল ফিল্টার প্রাইভেট লিঃ পরিদর্শনকালে তিনি প্রতিষ্ঠান ঘুরে দেখেন। উৎপাদন পণ্য ও কাঁচামালের গুণাগুন সম্পর্কে অবগত হন। শিল্পের দিক দিয়ে যেন বাংলাদেশ আরো এগিয়ে যায় তিনি সেই কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিসিক পাবনার ডিজিএম জাহেদুল ইসলাম, স্টেট কর্মকর্তা রফিকুল ইসলাম। প্রতিষ্ঠানের পরিচালক আবরার হোসেন রনি, জেনারেল ম্যানেজার মাহমুদ বাপ্পী।