Goodman Travels

দৈনিক সিনসার ১৩ তম বছরপূর্তি উদযাপন

স্টাফ রিপোর্টারঃ পাবনা- ৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, সৎ ও নির্ভিক সাংবাদিকই পারেন সমাজ বদলে দিতে। সমাজের যত সব ভালভাল কাজ হয়েছে তা লিখনির মাধ্যমে। পাবনার উন্নয়নে সাংবাদিকদের অগ্রণী ভূমিকা রাখতে হবে। বর্তমান সরকারের আমলে অনেক উন্নয়ন হয়েছে। ভবিষ্যতে আরও হবে।

আজ শনিবার দুপুর সাড়ে ১২ টায় জেলা পরিষদ রশিদ হলে অনুষ্ঠিত দৈনিক সিনসার ১৩ বছর পূর্তি অনুষ্ঠানের কেক কাটা এবং পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।

পাবনা কলেজের সাবেক অধ্যক্ষ ( অব:) আলহাজ্ব মাহাতাব উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে এবং দৈনিক সিনসা সম্পাদক এস এম মাহবুব আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ষপূর্তি অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা পরিষদ পাবনার চেয়ারম্যান রেজাউল রহিম লাল, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম,পিপিএম জেলা পরিষদ পাবনার প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান, প্রেসক্লাবের সভাপতি প্রফেসর শিবজিৎ নাগ,পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান এবং রানা গ্র“পের চেয়ারম্যার রুহুল আমিন বিশ্বাস রানা, জেলা শিক্ষা অফিসার মো. মোসলেম উদ্দিন এবং বাপাউবো পাবনার সহকারী পরিচালক মোশারফ হোসেন।

এর আগে সামছুল হুদা ডিগ্রী কলেজের অধ্যক্ষ এনামূল হক চৌধুরী টগরের সভাপতিত্বে অনুষ্ঠিত কবিতা পাঠ এবং সূধিজনের শুভেচ্ছা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল বলেন, পাবনা থেকে ঢাকা সরাসরি ট্রেন চালুর জন্য আমরা মাননীয় প্রধান মন্ত্রীর কাছে জোর দাবী জানাই।

অনুষ্ঠানে কবিতা পাঠ, শুভেচ্ছা বক্তব্য, ৪ জনকে সিনসা সম্মানা ক্রেস্ট , পুরস্কার প্রদান এবং কেক কাটা হয়। বিশিষ্ট কলাম লেখক হাবিবুর রহমান স্বপন , দৈনিক সিনসায় সর্বাধিক সংবাদ প্রেরক হিসেবে সুজানগর প্রতিনিধি এম এ আলিম রিপন, সর্বাধিক সংবাদ প্রেরক সংস্থা হিসেবে বার্তা সংস্থা পিপ এর প্রধান সম্পাদক এবিএম ফজলুর রহমান, নারী সাংবাদিক বেড়া প্রতিনিধি রেজিনা খানম কে সিনসা সম্মাননা স্বারক দেয়া হয়।

কবিতা পাঠ করেন দৈনিক সিনসা নির্বাহী সম্পাদক কবি আলহাজ্ব আমিনুর রহমান, কবি আলতাব হোসেন, কবি ইদ্রিস আলী, কবি কামরুন্নাহার শিল্পী, কবি ও গীতিকার উত্তম কুমার দাস,

অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে চিত্রাংকন প্রতিযোগিতার মাধ্যমে ক, খ ও গ শাখার ৩ জন করে মোট ৯ জনকে সিনসা সম্মাননা স্মারক প্রদান করা হয়।