Goodman Travels

জামাই বাড়ি গিয়ে পিটুনি খেলেন মা মেয়ে

বার্তা সংস্থা পিপ : পাবনার ভাঙ্গুড়ায় মেয়ের সাথে জামাই বাড়ি গিয়ে পিটুনি খেলেন শ্বাশুড়ি-মেয়ে দু’জনই। খবর পেয়ে পুলিশ তাদের আহত অবস্থায় উদ্ধার করে ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। শনিবার রাতে ভাঙ্গুড়া পৌরসভার চৌবাড়িয়া দক্ষিণ পাড়া মহল্লায় ঘটনাটি ঘটে। ঘটনার পর থেকে সুজন পলাতক রয়েছে। এ নিয়ে এলাকায় ব্যাপক চঞ্চলের সৃষ্টি হয়েছে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, একই মহল্লার আব্দুর রশিদের ছেলে সুলতান মাহমুদ সুজন প্রথম স্ত্রী রেখে সম্প্রতি পাশ্ববর্তী আব্দুস সাত্তারের মেয়ে সাবিনা ইয়াসমিন সাথি(২১)কে কোর্ট ম্যারেজ করেন। বিষয়টি কিছুদিন গোপন রাখা হয়। ঘটনার দিন সাথির মা শিল্পী খাতুন মেয়েকে সঙ্গে নিয়ে জামাই বাড়ি উঠলে সুজনের পরিবারের লোকজন তাদের লাঠিপেটা করে আহত অবস্থায় বাড়ি থেকে বের করে দেন। সুজন পাবনার রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রে চাকরি করতেন। এ ব্যাপারে ফোনে সুজনের বক্তব্য জানার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি। সাথি জানান তাদের বিয়ের রেজিষ্ট্রেশন নং ৮৮/১৮,তারিখ ৯/১১/২০১৮। বিয়েতে দেন মহর ধার্য হয় ৫ লাখ টাকা।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদ রানা ঘটনা সত্যতা স্বীকার করে বলেন,মা-মেয়ে উভয়ই আহত হয়েছেন। তবে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ দেয়নি।