Goodman Travels

অপরাধীরা যে দলেরই হোক সবাই ধরা পড়বে : স্বরাষ্ট্রমন্ত্রী

বরগুনায় স্ত্রীর সামনে স্বামীর হত্যাকাণ্ডের ঘটনায় তারা যে দলেরই হোক সবাই ধরা পড়বে কাউকে ছাড় দেয়া হচ্ছে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

শুক্রবার (২৮ জুন) পুরাতন ঢাকা কেন্দ্রীয় কারাগারের ‘ইতিহাস, ঐতিহাসিক ভবন সংরক্ষণ ও পারিপার্শ্বিক উন্নয়ন’ শীর্ষক প্রকল্প কাজের আনুষ্ঠানিক উদ্বোধনে তিনি এ কথা বলেন।

এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের পুলিশ, গোয়েন্দারা অত্যন্ত দক্ষ। আমাদের নজর এড়িয়ে কেউ পার পায়নি। হত্যাকাণ্ডের সঙ্গে যারা সংশ্লিষ্ট, তাদের অধিকাংশই ধরা পড়েছে। বাকি যে কয়েকজন আছে, তারা অচিরেই ধরা পড়বে।

ফেনীর মাদরাসার ছাত্রী অগ্নিকাণ্ডের ঘটনা জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, আমরা বলেছি, কাউকে ছাড় দেব না। সেখানে দেখেছেন আমাদের দলের সঙ্গে সম্পৃক্ত তাদেরও আমরা ছাড় দেইনি। আমাদের প্রধানমন্ত্রী সুশাসন প্রতিষ্ঠা করতে যাচ্ছেন। তাই আপনারা যারা সন্দেহ করছেন, কেউ দলের সঙ্গে সম্পৃক্ত থাকলে ছাড় পাবে, তা ভুল ধারণা।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, এখন পর্যন্ত আমরা হত্যাকাণ্ডের সঙ্গে ১৩ জনকে শনাক্ত করেছি। তার মধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও দ্রুত গ্রেফতার করা হবে।