Goodman Travels

১০ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন – এমপি প্রিন্স

মিজান তানজিল,পাবনা: পাবনা সদর উপজেলায় ১০ কোটি ৮৫ লক্ষ টাকা ব্যয়ে উপজেলা হেড কোয়াটার-বাওইকোলা আরএইচডি ভায়া পুস্তিগাছা প্রায় ৯ কিলোমিটার সড়ক মেরামত কাজের উদ্বোধন করেছেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি। গতকাল মঙ্গলবার দুপুরে উপস্থিত অতিথিবৃন্দ ও স্থানীয় জনসাধারনদেরকে নিয়ে এ রাস্তার উদ্বোধন করেন তিনি।

উদ্বোধন শেষে এ মতবিনিময় সভায় এমপি প্রিন্স বলেন,সরকার যোগাযোগ ব্যবস্থার প্রতি সবচেয়ে বেশি নজর দিয়েছে। কারন একটি দেশের অর্থনৈতিক,সামাজিকসহ সকল ক্ষেত্রে উন্নয়ন জন্য যোগাযোগ ব্যবস্থা ভালো থাকা দরকার।

এমপি আরো বলেন, যোগাযোগ ব্যবস্থা ভালো না থাকলে দেশের উন্নয়ন সম্ভব না। কারন রাস্তা-ঘাট খারাপ থাকলে কৃষক তার ফসল সঠিক সময়ে বাজারে নিতে পারবে না। একটা রোগীকে চিকিৎসার জন্য হাসপাতালে নিতেও ভালো যোগাযোগ ব্যবস্থা দরকার। সেই দিক খেয়াল করেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগাযোগ ব্যবস্থার প্রতি গুরুত্বারোপ করেছেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহেল হাসান শাহিন,মাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলীম,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম, জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ,জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহব্বায়ক মোস্তাফিজুর রহমান সুইট,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব শেখ রাসেল আলী ভিপি মাসুদ, অর্থ বিষয়ক সম্পাদক হিরোক হোসেন,আওয়ামী লীগ নেতা আলহাজ্ব ফারুক হোসেন,পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, সদর উপজেলা উপসহকারী প্রকৌশলী বাবলা,মালঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আমিরুল ইসলাম,যুবলীগ নেতা ফিরোজ খানসহ স্থানীয় আওয়ামী লীগ ও তার সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।