চমকে দিলেন পুরান ঢাকার ‘আব্বাস’

বিনোদন

সম্প্রতি প্রকাশ হয়েছে সাইফ চন্দন পরিচালিত ছবি ‘আব্বাস’ চলচ্চিত্রের প্রথম পোস্টার। নতুন লুকের চমক নিয়ে পোস্টারে হাজির হয়েছেন চিত্রনায়ক নিরব। পোস্টারের পর এবার প্রকাশ হলো এই সিনেমার টিজার। সোমবার সিনেমাটির টিজারটি প্রকাশ হয়েছে লাইফ টেকনোলজির ইউটিউব চ্যানেলে। ১ মিনিট ৫৪ সেকেন্ডের টিজারে ভিন্ন রকম এক নিরবকে দেখা গেলো।

ঢাকাইয়া লুক ও দুর্দান্ত অ্যাকশনে নতুন এক নিরবকে পাওয়া গেছে। টিজার প্রকাশের পর ভক্তদের প্রশংসায় ভাসছেন নিরব। পুরান ঢাকায় ‘আব্বাস’ নামে এক ছেলের বেড়ে ওঠা ও তার সংগ্রামকে উপজীব্য করে গড়ে উঠেছে এ ছবির কাহিনী। নাম ভূমিকায় অভিনয় করছেন নিরব। পোস্টারে দেখা যাচ্ছে, পুরান ঢাকার একটি গলিতে দাঁড়িয়ে আছেন নিরব। গলায় ঝোলানো লকেটে আঙুল রাখা তার। অন্য হাতে ভর দিয়েছেন কোমরে।

ছবিতে নিজের চরিত্র নিয়ে নিরব বলেন, ‘এই আমি ছবিতে পুরান ঢাকার সন্ত্রাসী ‘আব্বাস’ চরিত্রে অভিনয় করছি। যেখানে দেখা যাবে আব্বাস নামে এক ছেলের বেড়ে ওঠা ও এলাকার ত্রাস হয়ে উঠার চিত্র। গল্প, সংলাপ, নাচ, গান, মারপিট সবকিছু মিলিয়ে মশলাদার বিনোদনের দারুণ একটি প্যাকেজ ‘আব্বাস’ সিনেমা।’

‘আব্বাস’ সিনেমাটি বাংলাদেশের জাতীয় জরুরি সেবা ৯৯৯’র সঙ্গে যুক্ত হয়েছে। সম্প্রতি জাতীয় জরুরী সেবার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে দু’পক্ষের মধ্যে এ বিষয় চুক্তি স্বাক্ষর হয়েছে।

চলচ্চিত্রটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন নিরব ও সোহানা সাবা। চলচ্চিত্রে নিরব-সাবা জুটি এবারই প্রথম। পুরোপুরি মৌলিক গল্পের ছবি ‘আব্বাস’ প্রযোজনা করেছে ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট। নিরব, সাবা ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন ডন, আলেকজান্ডার বো প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *