Goodman Travels

দূর্নীতি মুক্ত দেশ গড়তে নিজেকে দূর্নীতিমুক্ত রাখতে হবে- প্রিন্স

জেলা প্রতিনিধি, পাবনা: পাবনায় ৮ কোটি ২৫ লক্ষ ৫৭ হাজার ৭৩০ টাকা ব্যয়ে চাঁদা খাঁর বাঁশতলা আরএইচডি হতে কুষ্টিয়া সদর উপজেলা ভায়া বুদের হাট পর্যন্ত প্রায় সাড়ে ৬ কিলোমিটার রাস্তা মেরামত কাজের উদ্বোধন করেছেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি। গতকাল দুপুরে উপস্থিত অতিথিবৃন্দ ও স্থানীয় জনসাধারনদেরকে নিয়ে এ রাস্তার উদ্বোধন করেন তিনি।


উদ্বোধন কালে এমপি প্রিন্স বলেন,দূর্নীতি মুক্ত দেশ গড়তে নিজেকে দূর্নীতিমুক্ত রাখতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যেই দেশকে দূর্নীতিমুক্ত করতে দূর্নীতির বিরুদ্ধে যুদ্ধো ঘোষণা করেছেন। এক সময় এই বাংলাদেশ দূর্নীতির দেশ হিসেবে বিশ্বের কাছে পরিচিত ছিলো।


কিন্তু যে দিন থেকে জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনার দায়িত্ব নেন।সে দিন থেকে তিনি দেশের উন্নয়নেই কাজ করে চলছে। আজ বাংলাদেশকে দূর্নীতির দেশ হিসেবে নয় ,উন্নয়নশীল দেশ হিসেবে বিশ্বের বুকে পরিচিতি লাভ করেছে।


তিনি আরো বলেন, শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারনেই আজ বাংলাদেশ বিশ্বের দ্বিতীয় উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে। আওয়ামীলীগ দল উন্নয়নের দল। এ দলের নাম ভাঙ্গিয়ে যারা দূর্নীতির সাথে একাত্ত্ব হয়ে কাজ করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।


উদ্বোধন কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন,জেলা আওয়ামী যুবলীগের সভাপতি শরীফ উদ্দিন প্রধান,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব শেখ রাসেল আলী ভিপি মাসুদ, অর্থ বিষয়ক সম্পাদক হিরোক হোসেন,আওয়ামীলীগ নেতা আলহাজ্ব ফারুক হোসেন,পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি।

সদর উপজেলা উপসহকারী প্রকৌশলী ইদ্রিস আলী, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক আহব্বায়ক মিজানুর রহমান সবুজ,জেলা ছাত্রলীগের সাবেক নেতা ওসমান ,যুবলীগ নেতা ফিরোজ খান, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক নেতা নাসির হোসেন সহ পৌর ১৩ নং ওয়ার্ড ও হিমায়েতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ,সম্পাদক সহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগের অন্যান্য নেতৃবৃন্দ।