Goodman Travels

এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ ছাত্র ছাত্রীদের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধিঃ পাবনায় বেসরকারি উন্নয়ন সংস্থা ওসাকা’র উদ্যোগে জেলায় এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ ৭৩ গরীব মেধাবি কৃতি শিক্ষার্থীকে প্রায় পৌণে ৯ লক্ষ টাকা শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে। এছাড়া জিপিএ-৫ প্রাপ্ত আরো ১৩ শিক্ষার্থীকে সংবর্ধনা ও প্রতি জনকে ৩ হাজার টাকা করে নগদ আর্থিত সহায়তা প্রদান করা হয়।


এ উপলক্ষে পাবনার চরগড়গড়ি ওসাকা কমপ্লেক্সের চরনিকেতন কাব্যমঞ্চে ওসাকার নির্বাহী পরিচালক কবি মজিদ মাহমুদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য, গীতিকার ও কবি কাজী রোজী, কবি আসলাম সানী, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পাবনার জেলা কমান্ড্যান্ট মোহা: শফিকুল আলম, পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) শাহেদ পারভেজ, পাবনা প্রেস কাবের সভাপতি প্রফেসর শিবজিত নাগ, প্রেস কাবের সিনিয়র সহসভাপতি আখতারুজ্জামান আখতার, সাধারন সম্পাদক আঁখিনুর ইসলাম রেমন, ওসাকার পরিচালক মাজহারুল ইসলাম।

অনুষ্ঠানে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ জেলার ৭৩ গরীব মেধাবি কৃতি শিক্ষার্থীর প্রতিজনকে ১২ হাজার টাকা করে ৮ লক্ষ ৭৬ হাজার টাকা শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। এছাড়া এসএসসি পরীক্ষায় চরকুড়–লিয়া হাইস্কুলের জিপিএ-৫ প্রাপ্ত ১৩ শিক্ষার্থীকে সংবর্ধনা এবং তাদের প্রতিজনকে ৩ হাজার টাকা করে মোট ৩৯ হাজার টাকা আর্থিক সন্মাননা প্রদান করা হয়।