Goodman Travels

পাবনায় হত্যার প্রতিবাদে বিক্ষোভ মানববন্ধন

বেড়া প্রতিনিধি: পাবনার বেড়া উপজেলার শেখপাড়া এলাকার রাকিবুল ইসলাম হকাই হত্যার প্রতিবাদে বিক্ষোভ মানববন্ধন করেছেন এলাকাবাসী।

বৃহস্পতিবার দুপুরে বেড়া বাজারে সহস্রাধিক মানুষের অংশগ্রহণে এই বিক্ষোভ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য দেন এলাকার সুশীল সমাজের নাগরিক ও পরিবারের সদস্যরা।

এ সময় বক্তারা বলেন, এই হত্যার সাথে জড়িত সকলকে অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্ত শাস্তির দাবি জানান। তা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন তারা।

মানববন্ধন শেষে বিক্ষুব্ধ জনতা বিক্ষোভ মিছিল নিয়ে বাজার প্রদক্ষিণ করে বেড়া থানার সামনে গিয়ে প্রতিবাদ জানায়। পরে থানার পরিদর্শক (তদন্ত) খাইরুল ইসলাম আসামীদের ধরার ব্যাপারে আশ্বাস দেন।

উল্লেখ্য, গত ১০ জুন বসতবাড়ীর সম্পত্তি নিয়ে বিরোথের জেরে রাকিবুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কোপায় প্রতিপক্ষের লোকজন। আহত রাকিবুল একদিন পরে চিকিৎসাধীন অবস্থায় বগুড়া মেডিক্যেল কলেজ হাসপাতালে মারা যান।

এ ঘটনায় পরদিন রাকিবুলের মা মমতাজ বেগম বাদী হয়ে বেড়া মডেল থানায় মুন্না ও রাজুকে প্রধান আসামী করে ১৩ জনের নাম উল্লেখ সহ একটি হত্যা মামলা দায়ের করেন। এই হত্যা মামলায় একজন আসামী গ্রেফতার হলেও মামলার প্রধান আসামীরা এখনো ধরা পরেনি।

হত্যা মামলার আসামীরা মামলা তুলে নেয়ার জন্য পরিবারকে বিভিন্নভাবে ভয়ভীতি প্রর্দশন করছে বলে অভিযোগ করেছেন নিহতের পরিবার।