Goodman Travels

টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

নিউজ খেলা ডেস্ক : টন্টনে জয়ের লক্ষ্যে টস জিতে শুরুতে ওয়েস্ট ইন্ডিজকে ব্যাটিংয়ে পাঠিয়েছে বাংলাদেশ।

এখন পর্যন্ত চার ম্যাচ শেষে দু’দলের পয়েন্ট তিন করে। শ্রীলংকার সঙ্গে ম্যাচটি পরিত্যক্ত হওয়ায় কিছুটা হতাশ বাংলাদেশ দল। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয় দিয়েই সেই হতাশা কাটাতে চায় টাইগাররা।

আজকের খেলায় একাদশে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। মোহাম্মদ মিঠুনের বদলে দলে এসেছেন লিটন দাস। আবার ক্যারিবীয় দলেও এসেছে একটি পরিবর্তন। কার্লোস ব্র্যাথওয়েটের বদলে এসেছেন ড্যারেন ব্রাভো।

টন্টনের মাঠটা ছোট হওয়াতে ক্যারিবিয়ান ব্যাটসম্যানদের নিয়ে নানা আলোচনা। বিশেষ করে পাওয়ার হিটিংয়ের কারণে আগ্রাসী কিছু ঘটিয়ে দিতে পারেন ক্রিস গেইল-লুইসরা। মাশরাফিও তাদের রুখে দিতে বেশ আত্মবিশ্বাসী। আবার বেশ কয়েকদিন বৃষ্টির হানা ম্যাচে প্রভাব বিস্তার করায় আজ তেমন সম্ভাবনা একেবারে নেই বললেই চলে।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, লিটন দাস, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি মুর্তজা ও মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: ক্রিস গেইল, এভিন লুইস, শাই হোপ, ড্যারেন ব্রাভো, নিকোলাস পুরান, শিমরন হেটমেয়ার, আন্দ্রে রাসেল, জেসন হোল্ডার, শেলডন কট্রেল, ওশানে থমাস ও শ্যানন গ্যাব্রিয়েল।