Goodman Travels

ইছামতি নদীর দু’পাড়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ কাজ খুব শিঘ্রই

পাবনা প্রতিনিধিঃ পাবনা জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেছেন, পাবনার ঐহিত্যবাহী ইছামতি নদীর দু‘পাড়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ কাজ খুব শিঘ্রই শুরু করা হবে। তিনি বলেন, সারা দেশে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চলছে। পাবনাতেও তার ব্যতিক্রম ঘটবে না। ইতিমধ্যে আব্দুল হামিদ রোডের দু‘পাশের, রূপকথা রোডের দু‘ পাশের, বাইপাশ এলাকার এবং ঢাকা রোডের দু‘ পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

বুধবার (৬ মার্চ ২০১৯) ইছামতি নদী উদ্ধার আন্দোলন পাবনার উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা গুলো বলেন। সংগঠনের আহ্বায়ক দৈনিক সিনসা সম্পাদক এস.এম মাহবুব আলমের সভাপতিত্বে এবং সদস্য সচিব হাসান আলীর স ালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান , ভারপ্রাপ্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস এবং বাপাউবো পাবনার সহকারী পরিচালক মোশাররফ হোসেন।

এসময় আরোও উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ এ কে মির্জা শহিদুল ইসলাম, মহিলা কলেজের অধ্যক্ষ ( অবঃ) প্রফেসর আব্দুল করিম, সামছুল হুদা ডিগ্রী কলেজের অধ্যক্ষ এনামূল হক চৌধুরী টগর, ক্যাব জেলা শাখার সভাপতি ও চেম্বারের পরিচালক সাংবাদিক এবিএম ফজলুর রহমান, বাপা জেলা শাখার সেক্রেটারী আব্দুল হামিদ খান, জেলা কৃষক লীগের সহ-সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান,

রিপোর্টার্স ইউনিটির সেক্রেটারী কাজী মাহবুব মোর্শেদ বাবলা, কৃষিবিদ জাফর সাদিক, দৈনিক সিনসা নিবার্হী সম্পাদক আলহাজ্ব আমিনুর রহমান খান, সময় টিভির জেলা প্রতিনিধি সৈকত আফরোজ, এটিএন নিউজের জেলা প্রতিনিধি রিজভী জয়, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি পার্থ হাসান, জয়যাত্রা টেলিভিশনের জেলা প্রতিনিধি রাকিবুল হাসান, বিশিষ্ট অভিনেতা গোলাম ফারুক যুবরাজসহ পাবনার সামাজিক, রাজনৈতিক ও বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ।