Goodman Travels

শীতবস্ত্র বিতরণ করতে পাবনায় আসবেন হিরো আলম

নিজস্ব প্রতিনিধি: অসহায় শীতার্থদের সাহায্যার্থে আগামী শুক্রবার (১১ জানুয়ারি) পাবনায় আসছেন আলোচিত মডেল-অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলম।

এদিন বিকালে পাবনার সাঁথিয়া উপজেলার বনগ্রাম মাঠে দু:স্থ ও অসহায় মানুষের মাঝে প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরণ করবেন সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়া বগুড়ার আলোচিত এই স্বতন্ত্র প্রার্থী।

জানা যায়, শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেছে ‘মায়া ওয়েল ফেয়ার ফাউন্ডেশন’ নামের স্থানীয় একটি সংগঠন। এখানে প্রধান অতিথি হিসেবে হিরো আলম শীতার্ত দরিদ্র জনগণের সাহায্যার্থে শীতবস্ত্র বিতরণ করবেন।

সংগঠনের মুখপাত্র সঞ্জিত সরকার বলেন, অনুষ্ঠানের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এখানে হিরো আলমের সমর্থকদের মিলন মেলা সৃষ্টি হবে বলে আমরা আশাবাদি। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে হিরো আলম আসছেন জেনে স্থানীয় তরুণ প্রজন্মের ব্যাপক সাড়া ফেলেছে।

উল্লেখ্য, ‘ভোটের রাতে নোয়াখালীর সুবর্ণচরে ধর্ষিত নারীকে’ দেখতে গত শনিবার নোয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে যান হিরো আলম। এসময় ধর্ষিত নারী ও তার পরিবারের সঙ্গে কথা বলেন তিনি।

পরে সাংবাদিকদের হিরো আলম বলেন, গরীব গরীবের দুঃখ বোঝে, তাই আমি এতোদূর থেকে ছুটে আসছি। আমি নির্যাতনকারীদের দ্রুত আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

চাই তাদের ফাঁসি হোক, এমন ঘটনা যেন আর বাংলার ঘরে না ঘটে। তিনি বলেন, নির্বাচনের দিন আমাকেও মারধর করা হয়েছে। আমার বিচার পরে, আগে আমার এই বোনের অপরাধীদের বিচার করেন।