Goodman Travels

পাবনায় ঐক্যফ্রন্ট প্রার্থী আবু সাইয়িদের ওপর ফের হামলা

নিজস্ব প্রতিনিধি: পাবনা-১ আসনের জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত গনফোরামের প্রার্থী অধ্যাপক আবু সাইয়িদের উপর আবারও হামলা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুইটি গাড়ি ভাংচুর করা হয়। ওই ঘটনায় আটজন আহত হয়েছে বলে দাবী করেছেন হামলার শিকার এই প্রার্থী।

বৃহস্পতিবার বিকাল তিনটার দিকে জেলার সাথিয়া উপজেলার সেলন্দা বাজারে একটি নির্বাচনী গনসংযোগের সময় এই হামলার ঘটনা ঘটে।

অধ্যাপক আবু সাইয়িদ অভিযোগ করে বলেন, সেলন্দা বাজারে আমার পূর্ব নির্ধারিত নির্বাচনী গনসংযোগের পথসভা ছিল। সেখানে প্রচার প্রচারণা চালানোর সময় অতর্কিতভাবে আমাদের উপর হামলা ও গুলিবর্ষণ করে দুর্বৃত্তরা। তারা গনসংযোগে থাকা বেশ কয়েকটি গাড়ি ভাংচুর করে।

ঐক্যফ্রন্টের এই প্রার্থী বলেন, হামলায় আমিসহ আমার ৮ জন কর্মী আহত হয়েছে।তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক, তাদের পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিপক্ষ প্রার্থী শামসুল হক টুকুর গানম্যান ফারুক নিজেই আমার উপর গুলি বর্ষন করেন। তারা নির্বাচনী প্রচার প্রচারণা শুরুর পর থেকেই একের পর এক অব্যাহত ভাবে হামলা করে যাচ্ছেন।

এর আগে গত ২৩ ডিসেম্বর অধ্যাপক আবু সাইয়িদ বেড়া পৌর এলাকার নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলন অভিযোগ করেছিলেন, ১২ বার তাকে হত্যাচেষ্টা চালানো হয়েছে।

অধ্যাপক আবু সাইয়িদের ব্যক্তিগত সহকারী মেহেদী হাসান বলেন, এই নির্বাচনে প্রচারণার পর থেকে টুকু সমর্থকরা আমাদের উপর হামলা অব্যহত রেখেছে। আজকেও অতর্কিতভাবে তারা হামলা চালায়। আমরা স্থানীয় রিটার্নিং কর্মকর্তা ও পুলিশ প্রশাসনকে তাৎক্ষনিক ভাবে অবহিত করেছি।

সাথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, বিষয়টি আমি শুনেছি, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো যাবে।