Goodman Travels

পাবনায় নৌকার প্রচারণায় আওয়ামী মৎস্যজীবী লীগ

নিজস্ব প্রতিনিধি : পাবনা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ নেতৃবৃন্দ সম্পুর্ণ নিজ খরচে স্বপ্রনোদিত হয়ে ঐক্যবদ্ধভাবে নৌকার প্রচারণায় মাঠে নেমেছে। নেতৃবৃন্দরা জেলার ৫ টি আসনেই তাদের স্থানীয় নেতৃবৃন্দের সাথে নিয়ে নৌকার পক্ষে প্রচারণায় অংশ নিবেন। তারই ধারাবাহিক -এ প্রচারের অংশ হিসেবে গতকাল বুধবার বিকেলে সুজানগর আওয়ামী মৎসজীবী লীগ এর স্থানীয় নেতৃবৃন্দদের সঙ্গে নিয়ে পাবনা-২ আসনে সুজানগর এলাকায় নৌকার প্রার্থী আহমেদ ফিরোজ কবিরের বিজয়ের জন্য হাটে আসা সর্বস্তরের মানুষের নিকট নৌকার ভোট প্রার্থনা করেন। পরে সাতবাড়িয়া কাজিরহাট, বেড়া, সাঁথিয়া হয়ে পাবনা ফিরে আসেন। নির্বাচনের প্রচারণার শেষ পর্যায়ে তাদের স্বতঃফূর্ত প্রচারণায় অংশগ্রহণ’কে অনেকেই ইতিবাচক হিসেবে দেখছেন।
পাবনা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা গোলাম সরওয়ার জানান পাবনা সদরসহ জেলার ৫ টি আসনেই আমাদের স্ব স্ব এলাকার নেতাকর্মীদের নিয়ে নৌকাকে বিজয়ী করতে কাজ করে যাচ্ছি। আমরা সারাদেশে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে আবারোও নৌকাকে বিজয়ী করার জন্য মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি।
পাবনা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম জানান, আমরা বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ভোটারদের নিকট নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছি। দেশের টেকসই উন্নয়ন বজায় রাখতে বর্তমান সরকারের ঘোষণা অনুযায়ী প্রতিটি গ্রাম’কে শহরে রুপান্তরিত করা হবে। জননেত্রী শেখ হাসিনা সরকারের এ ঘোষণা ব্যস্তবায়নের জন্য আমরা নৌকার পক্ষে প্রচারণা করে যাচ্ছি ।
পাবনা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক আনিছ মেম্বর জানান তফসীল ঘোষণার পর থেকে আমাদের নেতাকর্মীদের নিয়ে নৌকাকে বিজয়ী করার জন্য প্রচারণায় নিরলসভাবে জেলার প্রত্যেকটি আসনে তৃনমূল পর্যায়ে কাজ করে যাচ্ছি। নৌকাকে বিজয়ী না করে ঘরে ফিরব না।
এসময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী মৎস্যজীবী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা শ্রী ভুপেশ কুমার রায়, মতিন হাওলাদার, কোষাধ্যক্ষ কামরুজ্জামান পলাশ, দপ্তর সম্পাদক বাকিবিল্লাহসহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।