Goodman Travels

ফরিদপুরে আ’লীগের গণসমাবেশে-এমপি মকবুল হোসেন

স্টাফ রিপোর্টার ॥দেশরতœ শেখ হাসিনা সরকারের উন্নায়ন ও অগ্রযাত্রা’র ১০ বছর উপলক্ষে পাবনার ফরিদপুরে গণ সমাবেশ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।উপজেলার হাদল ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে রোববার বিকাল ৩টায় ধানুয়াঘাটা বাজারে এ সভা অনুষ্ঠিত হয়।

হাদল ইউনিয়নের চেয়ারম্যান সেলিম রেজা’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাবনা-৩ আসনের কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মকবুল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আজকের আওয়ামী লীগ মুক্তিযুদ্ধের পরিপূরক শক্তি। আওয়ামী লীগ মানেই মুক্তি, আওয়ামী লীগ মানেই শক্তি, আওয়ামী লীগ মানেই উন্নয়ন। ১৯৭১ সালে যেভাবে ইস্পাত কঠিন ঐক্য গড়ে যুদ্ধ করে দেশ স্বাধীন করা হয়েছিল, আবারো সেভাবে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করে আওয়ামী লীগকে ক্ষমতায় নিয়ে আসতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বিশ্বে আজ উন্নয়নের রোল মডেল। বিশ্ব নেতারা তাকে উদাহরণ হিসেবে তুলে ধরছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা না হলে দেশের যে উন্নয়ন হয়েছে তা সম্ভব হতো না।

এসময় চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলার নির্বাচিত ইউপি চেয়ারম্যানবৃন্দ,আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ হাজার হাজার জনতা উপস্থিত ছিলেন। এর আগে বিভিন্ন স্থান থেকে নের্তৃবৃন্দ র‌্যালি নিয়ে এ সমাবেশে যোগ দান করেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হাদল ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ হেদায়তুল খাঁন প্রদীপ।