Goodman Travels

অপহরণকারীদের হাত থেকে রক্ষা পেল স্কুল ছাত্রী

নিজস্ব প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়ায় মীম খাতুন (১২) নামে এক স্কুল ছাত্রী অপহরণকারী দলের কাছ থেকে পালিয়ে আসার খবর পাওয়া গেছে। সে উপজেলার ধোপাদহ ইউনিয়নের নাড়িয়াগদাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী ও একই গ্রামের রতনের মেয়ে।

ঘটনাটি ঘটেছে অাজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে। নাড়িয়াগদাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল হক ওই স্কুল ছাত্রীর বরাত দিয়ে জানান, অাজ বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে মীম খাতা কেনার জন্য স্কুল থেকে বের হয়। সে রাস্তা পার হতেই একটি কাল একটি মাইক্রোবাস এসে তাকে মুখে রুমাল দিয়ে অজ্ঞান করে গাড়িতে তুলে নিয়ে যায়। মাইক্রোবাসটি ধুলাউড়ি-ডেমরা সড়কে বাউশগাড়ী এলাকায় গিয়ে অপহরণকারী দল নাস্তা করার জন্য দাড়ায়। এ সময় মীম জেগে দেখে মাইক্রোবাসের দরজা খোলা। মুহুর্তেই সে দৌড়ে পালিয়ে পার্শ্ববতী বাউশ গাড়ী গ্রামে গিয়ে আশ্রয় নেয়। তিনি আরও বলেন, পরে ওখানকার স্থানীয়দের সহায়তায় আমাকে খবর দেয়া হলে আমি উপজেলা নির্বাহী অফিসার ও থানা পুলিশকে অবহিত করি। পরে উপজেলা নির্বাহী অফিসার ও সাঁথিয়া থানা পুলিশের সহায়তায় বাউশগাড়ী থেকে মেয়েটিকে উদ্ধার করি।
এ ব্যাপারে সাঁথিয়া অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) ওসি তদন্ত আব্দুল মজিদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমরা অতি গুরুত্বসহকারে মেয়েটিকে উদ্ধার করি এবং ঘটনাস্থলে পৌছানোর আগেই অপহরণকারীরা পালিয়ে যায়। বর্তমানে ওই স্কুল ছাত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে ওর মা-বাবার নিকট দিয়ে দেয়া হবে।