Goodman Travels

ভাইয়ের হাতুড়ির আঘাতে ছোট ভাই খুন

ঈশ্বরদী প্রতিনিধি: পাবনা জেলার ঈশ্বরদী উপজেলায় পারিবারিক কলহের জের ধরে বড় ভাইয়ের হাতুড়ির আঘাতে ছোট ভাই খুন হয়েছেন। আজ রোববার সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার সাহাপুর ইউনিয়নের মালিথাপাড়া এলাকায় হত্যার এই ঘটনা ঘটে। নিহত খোকন মন্ডল (২৪) ওই এলাকার ইউনুস আলীর ছেলে। অভিযুক্ত বড় ভাই লিখন মন্ডল (৩৫) ঘটনার পর থেকে পলাতক রয়েছে ।

পুলিশ জানান, সকালে পারিবারিক কলহের জের ধরে ঘুমন্ত অবস্থায় মোশারফকে বড় ভাই লিখন মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সাহাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মতলেবুর রহমান মিনহাজ ফকির জানান, মরদেহ এখনও পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে আছে। ময়নাতদন্ত শেষে মরদেহ বাড়িতে আনা হবে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। অভিযুক্ত লিখন মন্ডল পলাতক রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।